গ্রাম গঞ্জের প্রতিটি রাস্তার মেরামত’র কাজ করছে বর্তমান সরকার- এমপি প্রিন্স

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, মে ২৫, ২০২১

মিজান তানজিল
পাবনা সদর উপজেলা দোগাছি ইউনিয়নের গ্রোন্ধ সেন্টার হতে জামাত আলী মোড় আরএইচডি ভায়া ভাড়ারা শাহী মসজিদের রাস্তার মেরামতের কাজের উদ্বোধন করা হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে এলজিইডি বাস্তবায়নে ১,৮২,৭৬,০০০,০০ টাকা ব্যয় রাস্তার মেরামতের কাজের উদ্বোধন করেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এমপি।
উদ্ধোধন শেষে এমপি প্রিন্স বলেন, বর্তমান সরকার জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছে গ্রাম গঞ্জের প্রতিটি রাস্তার মেরামত করে শহরের সকল সুযোগ সুবিধা নিশ্চিত করছে তাই সাধারণ মানুষ এর সুফল ভোগ করছে। এবং গ্রাম গঞ্জের প্রতিটি রাস্তা পূণ নির্মাণ করে কৃষি খাতে ব্যপক সাফল্য অর্জন করা সম্ভব।
এসময় আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়াামী লীগের অর্থ সম্পাদক হীরক হোসেন, দোগাছি স্কুল অ্যান্ড কলেজের সভাপতি জাহিদ খন্দকার আব্দুল জাহিদ রানা, অধ্য মিনহাজ উদ্দিন, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, ভাড়ারা ইউনিয়নের সাবেক সভাপতি আলতাব খাঁ, দোগাছি ১,২,৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম বাবলু, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জিয়ার, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল রফিক ও আসলাম, টেনুসহ স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।