পাবনায় স্কয়ারের সহযোগিতায় এক হাজার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলো যুবলীগ

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, মে ৩, ২০২১

পিপ : দেশব্যাপী করোনাকালীন কর্মহীন মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন দেশের সুনামধন্য শিল্প প্রতিষ্ঠান স্কয়ার গ্রুপ। আর এই খাদ্য সামগ্রী বিতরণের কাজের সার্বিক সহযোগিতার প্রদান করছেন পাবনা জেলা যুবলীগের নেতা কর্মীরা। দ্বিতীয় দফায় পৌর এলাকার শালগাড়িয়া মহল্লার প্রায় এক হাজার কর্মহীন পরিবারের হাতে তুলে দেয়া হয় খাদ্য সামগ্রীর উপহার।
গতকাল সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে পৌর এলাকার শালগাড়িয়া ৯নং ওয়ার্ড এর শহীদ ক্যাপটেন এম মনসুর আলী ডিগ্রি কলেজ মাঠে স্বাস্থ্যবিধি অনুসরণ করে সামাজিক দূরত্ব বজায়ে রেখে তুলে দেয়া হয় উপহার সামগ্রীর প্যাকেট। প্রতিটি প্যাকেটে প্রায় এক সপ্তাহের খাদ্য সামগ্রীর মধ্যে চাল, ডাল, তেল, লবন, সাবান, বিভিন্ন প্রকারের গুড়া মসলা রয়েছে।
এই কার্যক্রমের এ সময় উপস্থিত ছিলেন, পাবনা জেলা যুবলীগের আহবায়ক মো. আলী মর্তুজা বিশ^াস সনি, যুগ্ন আহবায়ক শিবলী সাদিক, পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আব্দুল মতীন খান, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদ হাজী শরীফ, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শেখ শাকিরুল ইসলাম রনি, সদস্য ফাইমুল কবির শান্ত, জেলা স্বেচ্ছসেবকলীগের সভাপতি আহম্মেদ শরীফ ডাবলু, সাধারন সম্পাদক রুহুল আমিন, সদস্য শাকিল খান, আসিফ ইকবাল জনি, জেলা যুবলীগ পৌর যুবলীগ ও ওয়ার্ড যুবলীগের সকল নেতাকর্মী।
এ সময় জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ^াস সনি বলেন, প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী এই দেশের কোন মানুষ না খেয়ে থাকবে না। আর আমরা পাবনা জেলা যুবলীগ প্রধানমন্ত্রীর সাথে তাল মিলিয়ে বলতে চাই যতদিন এই জেলা যুবলীগ আপনাদের পাশে থাকবে ততদিন এই জেলার কোন মানুষকে না থেয়ে থাকতে হবে না। কারো ঘরে খাদ্য নেই আমাদের যে কাউকে বলবেন পৌছে যাবে তার ঘড়ে খাদ্য সামগ্রী।
জেলা যুবলীগের নেতাকর্মীদের আর্থিক সহযোগিতায় ইতোমধ্যে একহাজার কর্মহীন পরিবারের মানুষের খাদ্যসামগ্রী দেয়া হয়েছে। প্রথমবারেরমত এবারো আমাদের এই কাজে আর্থিক সহযোগিতা প্রদান করছেন দেশের সুনামধন্য শিল্প প্রতিষ্ঠান জেলা শহর পাবনা গর্ব স্কয়ার গ্রুপ। কেন্ত্রীয় যুবলীগের নির্দেশনায় জেলা পর্যায়ের করোনাকালীন লকডাউন এর জন্য কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামসগ্রী বিতরণের নির্দেশনা প্রদান করেছেন। এরই ধারাবাহিকতায় গত বছরের ন্যায় এবারো আমরা পৌর এলাকার ১৫টি ওয়ার্ড ও ১০টি ইউনিয়নে কর্মহীনদের তালিকা করে এই খাদ্য সামগ্রী বিতরণ করা চেষ্টা করছি বলে জানান তিনি।