আতাইকুল সড়কের জলাবদ্ধতা ও মেরামতের কাজ ঈদের আগেই শেষ হবে -মেয়র শরীফ

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, মে ১, ২০২১

রফিকুল ইসলাম সুইট : পাবনা পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান বলেছেন, অল্প দিনের মধ্যে বৃষ্ঠি শুরু হবে। বৃষ্টি হলেই পাবনা পৌরসভার অধিকাংশ এলাকায় জনদুর্ভোগ শুরু হয়। আর মাত্র কয়েকদিন পরেই মুসলমানদের সবচেয়ে বড় আনন্দ ঈদ। জলাবদ্ধতা, সংস্করবিহীন রাস্তা, আলোর স্বল্পতা, জরার্জীণতাসহ নানা সমস্যায় পৌরবাসীর ঈদ উৎসব নষ্ঠ হয়ে যায়। পৌরবাসীর জনদুভোর্গ লাঘবের জন্য পাবনা পৌরসভার সমস্ত কর্মকর্তা, কর্মচারী, কাউন্সিলরগণ কাজ করে যাচ্ছে। শহরের আব্দুর রব বগামিয়া সড়ক (আতাইকুলা) সবচেয়ে ব্যস্ততম সড়ক। দীর্ঘদিন এই সড়কটি জলাবদ্ধতা এবং রাস্তা ভাঙ্গার কারনে অকার্যকর হয়ে আছে। আজ মেরামত কাজের উদ্বোধন করলাম আশাকরি ঈদের আগেই মেরামত কাজ সম্পন্ন করা হবে। এর আগেই জলাবদ্ধতারোধে কাজ করছি। আতাইকুল সড়কে জলাবদ্ধতা ও মেরামতের কাজ ঈদের আগেই শেষ হবে ইশাল্লাহ।
শনিবার দুপুওে পাবনা পৌরসভাধীন আব্দুর রব বগামিয়া সড়ক (আতাইকুলা) এর মেরামত কাজের উদ্বোধন কালে পৌরমেয়র শরীফ উদ্দিন প্রধান এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন- পাবনা পৌর সভার প্রধান নির্বাহী প্রকৌশলী মো. নাজমুল হক, পাবনা প্রেস ক্লাবের সাবেক সম্পাদক আখিনুর ইসলাম রেমন, কাউন্সিরর রবিউল ইসলাম রবি, আনোয়ারা আনু, আফরোজা খাতুন ছবি, আওয়ামী লীগ নেতা ফিরোজ হোসেন , ফারুক হোসেন, মেহেদী হাসান এপ্রিল প্রমূখ।