পাবনায় পিসিআর ল্যাব ও সেন্ট্রাল অক্সিজেন সিসটেম প্লান্ট স্থাপনের দাবিতে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০২১

বার্তা সংস্থা পিপ (পাবনা) : পাবনা জেনারেল হাসপাতালে পিসিআর ল্যাব ও সেন্ট্রাল লিকুইড অক্সিজেন প্লান্ট স্থাপনের দাবিতে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন অনুষ্ঠিত। ইছামতি নদী উদ্ধার আন্দোলন ও কনজুমারস্ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) পাবনা‘র উদ্যোগে গতকাল বৃহস্পতিবার বেলা ১১ টায় পাবনা প্রেসক্লাবের সামনে আব্দুল হামিদ রোডে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে দুপুর ১ টায় জেলা প্রশসকের বাসভবনে জেলা প্রশাসক কবীর মাহমুদের হাতে মাননীয় প্রধানমন্ত্রী এবং মাননীয় স্বাস্থ্যমন্ত্রী বরাবর দু‘টি পৃথক স্মারকলিপি তুলে দেওয়া হয়।
¡ অনুষ্ঠিত মানববন্ধনে পাবনায় দ্রুত পিসিআর ল্যাব এবং নিকুইড অক্সিজেন প্লান্ট স্থাপনের জোরদাবি জানিয়ে বক্তব্য দেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ (অবঃ) আলহাজ্ব মাহাতাব উদ্দিন বিশ্বস, পাবনা প্রেসক্লাব ও ক্যাব পাবনার সভাপতি এবিএম ফজলুর রহমান,পাবনা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ (অবঃ) প্রফেসর আব্দুল করিম বাংলাদেশ পরিবেশ আন্দোলন পাবনার সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট আব্দুল হামিদ খান, বাঁচতে চাই নির্বাহী úরিচালক আব্দুর রব মন্টু, আইএনএস প্রধান সম্পাদক হাসান আলী, ইউএনএস বার্তা সম্পাদক এস পারভেজ প্রমুখ।
সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। বক্তারা অভিলম্বে পাবনায় পিসিআর ল্যাব এবং লিকুইড অক্সিজেন প্লান্ট স্থাপনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানান।
মানববন্ধন শেষে ইছামতি নদী উদ্ধার আন্দোলনের সভাপতির নেতৃত্বে একটি টিম জেলা প্রশাসকের বাসভবনে গিয়ে জেলা প্রশাসক কবীর মাহমুদ এর হাতে মাননীয় প্রধানমন্ত্রী এবং মাননীয় স্বাস্থ্যমন্ত্রী বরাবর দুটি স্মারকলিপি তুলে দেওয়া