বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিক আবুল হোসেন খান মোহনের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহিফল অনুষ্ঠিত

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২১

বার্তা সংস্থা পিপ (পাবনা) : পাবনার বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিক আবুল হোসেন খান মোহনের রুহের মাগফেরাত কামনায় গতকাল শনিবার বাদ বাসর পাবনার চাপা বিবির মসজিদে মিলাদ ও দোয়া মাহিফল অনুষ্ঠিত হয়।
পাবনার বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিক আলহাজ্ব আবুল হোসেন খান মোহন (৭৫) গত বৃহস্পতিবার ইফতারের আগে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। তিনি দীর্ঘদিন লিভার ও স্নায়ুবিক রোগে ভুগছিলেন। শুক্রবার বাদ জুম্মা চাঁপা মসজিদে তাঁর জানাজার নামাজ শেষে তাকে দাফন করা হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুবলীগ কেন্দ্রিয় সদস্য ও আবুল হোসেন খান মোহনের জামাতা অশিফশামস রঞ্জন, পাবনা সদর উপজেলা চেয়ার আলহাজ মোশারোফ হোসেন, পাবনা পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সহসভাপতি শহীদুর রহমান শহীদ, আওয়ামীলীগ নেতা আব্দুল হান্নান, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ মাহাতাব উদ্দিন বিশ্বাস, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক শেখ রনি প্রমুখ।
আবুল হোসেন খান মোহন বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সঙ্গে জড়ি ছিলেন। তিনি পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা, পাবনা চেম্বারের সাবেক পরিচালক, পাবনা জেলা কৃষকলীগের সাবেক সভাপতি, পাবনা জেলা আওয়ামীলীগের সাবেক কৃষি বিষযক সম্পাদক, ঐতিহ্যবাহী চাঁপা বিবি ওয়াকফ মসজিদের মোতায়াল্লী, পাবনা জেলা ট্রাক মালিক গ্রুপের সাবেক সভাপতি, ফার্টিলাইজার এসোসিয়েশন পাবনা জেলার সাবেক সভাপতি ছিলেন।