পাবনায় আমের প্রলোভন দেখিয়ে শিশুকে ধষর্ণ চেষ্টা : একজন গ্রেফতার

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১১:২২ পূর্বাহ্ণ, এপ্রিল ২৪, ২০২১
bad guy paining a female

বার্তা সংস্থা পিপ (পাবনা) : পাবনায় সংখ্যালঘু পরিবারের ৭ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আব্দুল লতিফ (৫১) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় দুবলিয়া পুলিশ ফাঁড়ির কাছে কানা পুকুর ঘাট নামক স্থানে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। থানায় অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল শুক্রবার দুপুরে তাকে আটক করে ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়।
আটককৃত লতিফ সদর উপজেলার আতাইকুলা থানার সাদুল্লাপুর ইউনিয়নের ফারাদপুর রেলস্টেশন এলাকার মৃত শুটকা প্রামানিকের ছেলে ও স্থানীয় ভ্যানচালক।
পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় মেয়েটি পুকুর পাড়ে আম কুড়াতে যায়, তখন এই বৃদ্ধ গিয়ে বলে গাছ থেকে আমি আম ছিড়ে দিচ্ছি, এবং তোমাকে কিছু টাকা দিচ্ছি তুমি ওই রুমে চলো। তখন শিশুটিকে ঘরে নিয়ে ধর্ষণ চেষ্টা করে। মেয়েটির চিৎকারে বাড়ির ও আশেপাশের লোকজন বের হলে লতিফ সটকে পড়ে। পরে ঘটনাকে ধামাচাপা দিতে ভুক্তভোগীর পরিবারকে হুমকি দিয়ে কিছু টাকার মাধ্যমে মিমাংশা করার চেষ্টা করা হয়।
এ ব্যাপারে মেয়েটির পিতা শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরে আতাইকুলা থানায় একটি অভিযোগ দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।
দুবলিয়া পুলিশ ফাড়িঁর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা শফিউল আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মেয়েটির শরীরের বড় ধরণের ক্ষতি হয়েছে। পরিবারের মাধ্যমে জানতে পেরে শিশুটিকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ধর্ষককে আটক করে থানায় হস্তান্তর করেছি।
আতাইকুলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার পর অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। মামলা রুজু করে আটককৃতকে আজ শনিবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে জানান ওসি।