জলাবদ্ধতাকে প্রাধান্য দিয়ে বৃষ্ঠির আগেই পানি নিষ্কাশনের কাজ চলছে-মেয়র শরীফ

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২১

রফিকুল ইসলাম সুইট : পাবনা পৌরসভা মেয়র শরীফ উদ্দিন প্রধান বলেছেন, পাবনা পৌর সভার বেশ কয়েকটি সমস্যা রয়েছে তার মধ্যে অন্যতম হলো জলাবদ্ধতা। পৌর এলাকার অনেকাংশের মানুষ জলাবদ্ধতায় ভোগে। বিষেশ করে শালগাড়ীয়া, কালাচাদ পাড়া, দক্ষিণ রাঘবপুর, কফিল উদ্দিন পাড়া, নিউ মার্কেট এলাকা, সোনাপট্রি, বড়বাজার, পাথর তলাসহ বিভিন্ন এলাকার মানুষ। আমি দায়িত্ব নেয়ার পর থেকে জলাবদ্ধতার সমস্যা সমাধানের জন্য বিষেশ পদক্ষেপ নিয়ে কাজ করছি। পাবনা পৌরসভায় জলাবদ্ধতার সমস্যাকে প্রাধান্য দিয়ে বৃষ্ঠির আগেই ভেকু দিয়ে ড্রেন পরিস্কার করছি যাতে পানি দ্রুত বের হয়ে যায়। রমজান ও করোনা প্রার্দভাবের মধ্যেও স্বাস্থ্য বিধি মেনে কাজ করা হচ্ছে পৌবাসীর জন্য।
বৃহস্পতিবার দুপুরে পাবনা পৌর এলাকার আতাইকুলা রোডে জলাবদ্ধতা নিরসন কাজের পরিদর্শন কালে সাংবাদিকদের সাথে আলোচনাকালে তিনি এসব কথা বলেন।
মেয়র শরীফ আরো বলেন- পাবনা পৌরসভার পক্ষ থেকে করোনার পার্দুভাব থেকে রক্ষা পেতে পাবনার সর্বত্র জনসচেতনতার কাজ করা হচ্ছে।সকলকেই নিজ দায়িত্ববোধ থেকে করোনা সম্পর্কিত সচেতন হতে হবে। নিজে, নিজের পরিবার, প্রতিবেশী, সর্বপরি সবার জন্য দেশের স্বার্থে একটু কষ্ট স্বীকার করে সরকার ঘোষিত লকডাউন বিধি মানতে হবে। রমজানের পবিত্রতা রক্ষা করা আমাদের সবার কর্তব্য। পাবনাবাসীর প্রতি বিনীত অনুরোধ করছি রমজানের পবিত্রতা রক্ষাকরা ও সরকার ঘোষিত লকডাউন বিধি মেনে চলার জন্য।
এ সময় উপস্থিত ছিলেন পাবনা পৌর সভার নির্বাহী প্রকৌশলী মো. নাজমুল হক, সহকারী প্রকৌশলী সাইদুল ইসলাম, সহকারী প্রকৌশলী আসাদ রেজা, ঠিকাদার গোলাম কিবরিযা বাবুসহ স্থানীয় ব্যাক্তিবর্গভ