আজিজুল হক চিরদিন পাবনার সাংবাদিকদের মধ্যে বেচেঁ থাকবেন-স্মরণসভায় বক্তারা

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২:০০ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২১

পিপ : পাবনা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম একেএম আজিজুল হক বিএসসি ক্যাল চিরদিন পাবনার সাংবাদিকদের মধ্যে বেঁেচ থাকবেন। তিনি পাবনার সাংবাদিকতার ইতিহাস। যতদিন পাবনার সাংবাদিকতা, পাবনা প্রেসক্লাব থাকবে ততদিন মানুষ তাকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। তিনি পাবনার মানুষের মনিকোঠায় চীরদিন বেঁচে থাকবেন। তার মত কৃতিমান সাংবাদিকের এখন বড়ই অভাব। পেশাদারিত্ব এবং মানুষের কল্যাণে তিনি তার সাংবাদিকতাকে নিয়োজিত করেছিলেন।
গতকাল সোমবার রাতে পাবনা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম একেএম আজিজুল হক বিএসসি ক্যাল এর ৫১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পাবনা প্রেসক্লাব আয়োজিত আলোচনা সভায় বক্তারা এ সব কথা বলেন।
পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেলের সঞ্চালনায় স্মরণসভায় স্বাগত বক্তব্য দেন পাবনা প্রেসক্লাব সম্পাদক সৈকত আফরোজ আসাদ। স্মরণসভায় আরও বক্তব্য রাখেন, পাবনা প্রেসক্লাবের সহসভাপতি শহিদুর রহমান শহীদ, মরহুমের ছোট সন্তান নামজুল হক পিপলু, পাবনা প্রেসক্লাবের সহকারী সম্পাদক আহমেদ হুমায়ুন কবীর তপু, কল্যান সম্পাদক সরোয়ার উল্লাস, পাবনা জেলা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক জহরুল ইসলাম, পাবনা প্রেসক্লাব সদস্য আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান, পাবনা প্রেসক্লাবের সদস্য ও দি বাংলাদেশ টু-ডের স্টাফ রির্পোটার আব্দুল হামিদ খান, প্রেসক্লাব সদস্য ও পাবনা রির্পোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা প্রমুখ। অনুষ্ঠানের শুরুর আগে মরহুমের রুহের প্রতি প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠান শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন পাবনা প্রেসক্লাব সদস্য আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান। মরহুমের নাতী একেএম আকিব আজিজ হক ও তার সহধর্মিনী সানজিদা আক্তারসহ পাবনা প্রেসক্লাবের বিপুল সদস্য ও সাংবাদিক এ সময় উপস্থিত ছিলেন।