ঈশ্বরদী ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ । ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | বাংলা English

ঈশ্বরদীতে ব্যরিষ্টার জিরুর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২২

পাবনা জেলা আওয়ামী লীগ ও ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা ব্যরিষ্টার সৈয়দ আলী জিরুর আয়োজনে ঈশ্বরদীতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) শহরের আমিন পাড়ায় নিজস্ব বাসভবনে অনুষ্ঠিত ইফতার দোয়া মাহফিলে মুক্তিযোদ্ধা , রাজনৈতিক নেতা, শিক্ষক, সাংবাদিক ও সুধিজন অংশগ্রহন করেন।

এসময় ব্যরিষ্টার জিরু বলেন, বিএনপি-জামায়াত জাতীয় সরকারের নামে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এরা সবসময় ষড়যন্ত্র করে দেশে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করে। এদের একটাই স্বপ্ন- দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে রাজনৈতিক ফায়দা লোটা। এই বিএনপি-জামাত পৃথিবীর বিভিন্ন দেশে গিয়ে দেশের বিরুদ্ধে অপপ্রচার করে। এরা কখনো চায় না বাংলাদেশ ঘুরে দাঁড়াক, উন্নত সমৃদ্ধশালী একটি রাষ্ট্রে পরিণত হোক।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন-অর্জনে ঈর্ষান্বিত হয়ে বিএনপিসহ অনেকেই তাকে হত্যা করার ষড়যন্ত্র করে যাচ্ছে। মুক্তিযুদ্ধের স্বপরে সব গণতান্ত্রিক দেশপ্রেমিক শক্তিকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি বাংলার মাটি থেকে চিরতরে বন্ধ করে দিতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, মুক্তিযুদ্ধের কোম্পানী কমান্ডার এ্যাডভোকেট সদরুল হক সুধা, উপজেলা প্রকৌশলী এনামুল কবীর, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ফকির মো: আতাউর রহমান বাবু, পাবনা জেলা আখ চাষী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আনসার আলী ডিলু, প্রেসকাবের সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, অধ্যক্ষ হামিদুর রহমান, উপাধ্যক্ষ ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক কবীর আলী হিরু, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক সুব্রত বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সাবেক  সভাপতি যুবায়ের বিশ্বাসসহ শতাধিক বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ উপস্থিত ছিলেন।

  • এই বিভাগের সর্বশেষ

    error: Content is protected !!
    AllEscort