সিনিয়র সাংবাদিক আলমাস আলীর হার্ট অপারেশন সফলভাবে সম্পন্ন

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০২২
ঈশ্বরদী প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক, গৌরীপুর স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক সিনিয়র সাংবাদিক আলমাস আলীর হার্টের বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ডাঃ কামরুজ্জামানের নেতৃত্বে সফলভাবে এই অপারেশন সম্পন্ন হয় বলে তাঁর স্ত্রী স্বাধিনা আক্তার টপি জানিয়েছেন।
আলমাস আলী প্রায় ৩০ বছরেরও বেশী সময় ধরে ঈশ্বরদীতে সাংবাদিকতার সাথে যুক্ত রয়েছেন। সর্বশেষ তিনি দৈনিক নয়া শতাব্দি এবং অধূনা দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি হিসেবে ছিলেন।
জানা যায়, গত ৩০ মার্চ প্রথম তিনি জ্বরে আক্রান্ত হন। এসময় তাঁর প্রেসার নীচের দিকে নামলে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে পরীক্ষা-নিরীক্ষায় চরমভাবে হৃদরোগে আক্রান্তের বিষয়টি ধরা পড়ে। এরপর তাঁকে ১২ এপ্রিল ঢাকায় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে ভর্তি করা হয়। সেখানে এনজিও গ্রাম করা হলে তাঁর তিনটি আর্টিলারিতে ব্লক ধরা পড়ে। এরপরই আলমাসের আইপাস সার্জারির জন্য চিকিৎসক সিদ্ধান্ত দেন। মঙ্গলবার সকাল হতে প্রায় ৫ ঘন্টা ব্যাপী তাঁর অপারেশন চলে। সন্ধ্যার পর তাঁর জ্ঞান ফিরে এসেছে বলে জানা গেছে।
ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু ও প্রভাষক আব্দুল বাতেনসহ কার্যনির্বাহী কমিটি সাংবাদিক আলমাস আলীর দ্রুত সুস্থতার জন্য সকলের প্রতি দোয়া প্রার্থনার জন্য আবেদন জানিয়েছেন।