ঈশ্বরদীতে ডাকাতির প্রস্তুতিকালে দু’জন গ্রেফতার

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৯:২৮ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২২
ঈশ্বরদীর আওতাপাড়া গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের কাছে থেকে ১টি খেলনা (ড্যামি) পিস্তল, পিস্তলের কভার, ১টি হ্যান্ডকাফ, গ্রিল কাটার রড, মরিচ ও হলুদের গুঁড়া মিশ্রিত চেতনানাশক পাউডার উদ্ধার এবং একটি সিএনজি আটক হয়েছে।
পুলিশ সূত্রে  জানা যায়, গ্রেফতারকৃতরা হলেন যশোর জেলার বাঘারপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে লিটন হোসেন (৪৫) ও ঈশ্বরদী উপজেলার রূপপুর বটতলা গ্রামের নুরুল ইসলামের ছেলে সিএনজি চালক উজ্জল হোসেন (৫৫) ।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান মঙ্গলবার রাত ৯টায়  জানান, সোমবার দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে আওতাপাড়া গ্রামে ডাকাতি প্রস্তুতির খবর পেয়ে সেখানে জরুরী পুলিশ ফোর্স পাঠানো হয়। কিন্তুপুলিশের উপস্থিতি টের পেয়ে তারা রাস্তা থেকে দুটি সিএনজি’র মধ্যে একটিতে ডাকাত দলের দ্বিতীয় নেতা রাজুসহ অন্যরা পালিয়ে যায়। পরে পুলিশ দুই দিক থেকে সাঁড়াশি অভিযান চালিয়ে আওতাপাড়া হাটের কাছে লিটন হোসেন ও সিএনজি চালক উজ্জল হোসেনকে পুলিশ আটক করা হয়। এসময় পুলিশ লিটনের কাছ থেকে ১টি ড্যামি পিস্তল, পিস্তলের কভার, হ্যান্ডকাফসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন জিনিস উদ্ধার করে।
ওসি আরও জানান, গ্রেপ্তার লিটন আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। তার বিরুদ্ধে চুয়াডাঙ্গার দামুড়হুদা থানা ও মাগুরা শ্রীপুরে ২টি ডাকাতি ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে বিভিন্ন এলাকায় ডাকাতির একাধিক অভিযোগ রয়েছে। বিকেলে লিটনসহ সিএনজি চালককে ডাকাতি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।
তবে এলাকাবাসী জানায় সিএনজি চালক উজ্জল হোসেন ঘটনার শিকার।