দাশুড়িয়া-কুষ্টিয়া মহাসড়কে ট্রাকের ধাক্কায় প্রাণ হারালো গৃহবধূ

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২১

মোটরসাইকেলে শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়ি যাওয়ার পথে মোটর সাইকেল দুর্ঘটনায় প্রাল হারিয়েছে গৃহবধূ রিয়া খাতুন (১৮)। সোমবার (২৩ আগষ্ট) সকাল ১১ টায় দাশুড়িয়া-কুষ্টিয়া মহাসড়কের নির্মাণাধীন রূপপুর পারমানবিক প্রকল্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্বামী মৃদুল সরকার (২৫) এর মোটর সাইকেলে যাওয়ার পথে ট্রাকের সাথে এই সংঘর্ষ হয়। মৃদুল রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গুরুতর অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, নিহত গৃহবধূ ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের যুক্তিতলা পূর্বপাড়া বাবুর মেয়ে এবং কু্ষ্টিয়া মিরপুর উপজেলার আজিম উদ্দিন সরকারের ছেলে মৃদুলের সহধর্মিণী। মৃদুল রূপপুর পারমাণবিক প্রকল্পে শ্রমিকের কাজ করতো।

হাইওয়ে পুলিশ জানায়, কুষ্টিয়ার মিরপুর উপজেলার গোপালপুরের নলদা থেকে ওই দম্পতি মোটরসাইকেলে চড়ে পাকশী অভিমুখে আসছিলো। মৃদুল শ্বশুর বাড়িতে স্ত্রীকে নামিয়ে রূপপুর পারমাণবিকে কর্মস্থলে যোগদানের কথা ছিল। বিপরীত দিক থেকে আসা দ্রুতবেগে কুষ্টিয়াগামী ঘাতক একটি ট্রাক ওভারটেক করতে গিয়ে মোটর সাইকেলকে সজোড়ে ধাক্কা দেয়।এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে ট্রাকের নিচে পড়ে। ট্রাকের চাপায় গৃহবধূ রিয়া ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ রক্তাক্ত গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল চালককে মৃদুলকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) পাঠানো হয়।