শেখ হাসিনা সরকার আমলে ঈশ্বরদীর কোন রাস্তা কাঁচা থাকবে না : নূরুজ্জামান বিশ^াস এমপি

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, মে ২৫, ২০২১

ঈশ্বরদী সংবাদদাতাঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আমলে ঈশ^রদীর কোন রাস্তাই আর কাঁচা থাকবে না।’ মঙ্গলবার (২৫ মে) ঈশ্বরদীতে তিনটি রাস্তার নির্মাণ কাজের উদ্বোধনকালে পাবনা-৪ আসনের এমপি আলহাজ¦ নুরুজ্জামান বিশ্বাস একথা বলেছেন। তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার দেশের সড়কসহ সকল যোগাযোগ ও নির্মাণ অবকাঠামোর নানাবিধ প্রকল্প হাতে নিয়েছেন। সরকারের এই মেয়াদেই দুই উপজেলার সকল কাঁচা রাস্তাঘাটের নির্মাণ সম্পন্ন হবে।
দেশ আজ উন্নয়নের মহাসড়কে। উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়ন ও মুক্তিযুদ্ধ বিরোধীদের সকল চক্রান্তের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।
ঈশ্বরদী উপজেলার আইআরআইডিপি-৩ প্রকল্পের আওতায় তিনটি রাস্তা উপজেলার মুলাডুলি ইউনিয়নের নিকড়হাটা থেকে মোল্লার মোড়, সলিমপুর ইউনিয়নের সাকড়েগারি মোড় থেকে বড়ইচারা অভিমুখে ও কোলেরকান্দি মোড় এলাকায় সড়কের নির্মান কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
ঈশ্বরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, উপজেলা প্রকৌশলী এনামুল হক, সলিমপুর ইউনিয়ন পরিষেদ চেয়ারম্যান বাবলু মালিথাসহ আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।