সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে ঈশ্বরদী প্রেসক্লাবের মানবন্ধন ও বিক্ষোভ মিছিল

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৩:৫০ অপরাহ্ণ, মে ১৯, ২০২১

ঈশ্বরদী সংবাদদাতাঃ
সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে মানসিক ও শারীরিক নির্যাতনের প্রতিবাদ ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন করেছে ঈশ^রদী প্রেসক্লাবের সাংবাদিকেরা। এসময় রোজিনার উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়।
প্রেসক্লাবের সামনের সড়কে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও পথসভায় সভাপতিত্ব করেন ঈশ^রদী প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু। সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন।
বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ও চেতনায় ঈশ^রদী পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ফজলুর রহমান ফান্টু, প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম আবুল বাসার, সহ-সাধারণ সম্পাদক শফিউল আলম বিশ^াস।
সিনিয়র সাংবাদিক এম এ কাদের, সময়ের ইতিহাস পত্রিকার সম্পাদক শেখ মহসীন, স্বকাল বাংলা পত্রিকার সম্পাদক মিশুক প্রধান, পদ্মার খবর পত্রিকার সম্পাদক আমিরুল ইসলাম রিংকু, প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমাস আলী, ক্রীড়া সম্পাদক আমিরুল ইসলাম, সাহিত্য-সংস্কৃতি সম্পাদক আতাউর রহমান বাবলু, সদস্য আক্তারুজ্জামান মিরু, সাংবাদিক মাহফুজুর রহমান শিফ, দৈনিক ঈশ^রদী নিউজের সম্পাদক আশরাফুল ইসলাম সবুজ, সংবাদ ভূমির সম্পদক খালেদ মাহমুদ সুজন, সাংবাদিক রাসেল আলী, শিহাব সুমন, নওশাদ প্রধান উজ্জল প্রমূখ এসময় উপস্থিত ছিলেন।
বিক্ষোভ সমাবেশে প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু বলেন, অত্যন্ত বিনয়ের সাথে সরকারকে জানাতে চাই, আমরা যদি জাতির দর্পন হয়ে থাকি, আমরা যদি করোনাকালে তথ্য দিয়ে সরকারকে সহায়তা করতে পারি, তাহলে রোজিনা আপাও সেই সারির একজন সম্মুখ যোদ্ধা। আমি মনে করি, স্বাস্থ্য মন্ত্রণালয়ে যে ধরনের কর্মকান্ড হচ্ছে, তা সরকার প্রধানকে জানাতে রোজিনা আপা সেখানে গিয়েছিলেন। প্রধানমন্ত্রীর প্রতি আমাদের দাবি, তিনি যেন রোজিনা আপাকে মুক্তি দিয়ে দোষীদের শাস্তির আওতায় আনার ব্যবস্থা করেন৷