ঈশ্বরদীতে ওষুধের দোকানে অভিযান, ৩ জনের জেল ও জরিমানা

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৯:৪৮ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২১

ঈশ্বরদী সংবাদদাতাঃ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঈশ^রদী সার্কেলের অভিযানে ৩ জন ওষুধ ব্যবসায়ীকে জেল ও জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকেলে পরিচালিত অভিযানে বিপুল পরিমাণ ট্যাপেন্টা ডল ট্যাাবলেট, ডায়াজিপাম গ্রুপের ইজিয়াম ইঞ্জেকশন ও ট্যাবলেট এবং ন্যালবো ফাইন গ্রুপের ন্যালবাম ইঞ্জেকশন উদ্ধার করা হয়। মাদকসেবীদের কাছে এসব ওষুধ নেশা জাতীয় দ্রব্য হিসেবে বিপুল দামে বিক্রির অভিযোগ ছিলো বরে জানা গেছে।
আটককৃত ওষুধ ব্যবসায়ীদের মধ্যে রায়েছে আকবরের মোড়ের শিশির ফার্মেসীর আহাদ আলী (৫৮), কলেজ রোডের মোল্লা ফার্মেসীর আমিনুল ইসলাম মোল্লা (৪৩) এবং আজিজ ফার্মেসীর শামীম আহম্মেদ জুয়েল (৩৯)। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল তাৎক্ষনিকভাবে এদের সকলকে এক মাস করে জেল এবং মোট ৩০ হাজার টাকা জরিমানা আদায় করেন।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সানোয়ার হোসেন জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অদিদপ্তরের সিডিউলভূক্ত ওষুধের বাইরে লাইসেন্স ব্যতিরেকে এসব ওষুধ মাদকসেবীদের কাছে নেশাদ্রব্য হিসেবে বিক্রির অভিযোগ ছিল। মাত্র ৫ টাকা দামের ট্যাপেন্টা ডল ট্যাবলেট মাদকসেবীদের কাছে ৩০-৩৫ টাকায় বিক্রি করা হতো।