সরকারী নির্দেশনা বাস্তবায়নে ঈশ্বরদীতে উপজেলা প্রশাসন ও পুলিশের অভিযান

ডেইলি ভিশন টুয়েন্টিফোর অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২১

ঈশ্বরদী সংবাদদাতাঃ
দেশে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন ও পুলিশ বিভাগ ঈশ্বরদী, দাশুড়িয়া, পাকশী বাজারে অভিযান পরিচালনা করেছে ।
সোমবার ও মঙ্গলবার অভিযানকালে সামাজিক দুরুত্ব বজায় রাখতে এবং অপ্রয়োজনে ঘরের বাইর বের না হতে সাধারণ মানুষকে অনুরোধ জনিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পি.এম.ইমরুল কায়েস। এসময় ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান আসাদ সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
ঈশ্বরদী বাজার ও শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়, স্টেশন রোড, দাশুড়িয়া ও পাকশী বাজারে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে এ অভিযান চালানো হয়। অভিযানের সময় পি.এম.ইমরুল কায়েস সাংবাদিকদের জানান, সরকারী নির্দেশনা বাস্তবায়নে জারীকৃত নির্দেশনা মেনে নিত্যপ্রয়োজনীয় মুদি দোকান, কাঁচা বাজার, সার/কীটনাশকের দোকান, মোবাইল ফ্লেক্সি/রকেট/বিকাশ/নগদ/শিওর ক্যাশ; খাবার দোকান বিকাল চারটা পর্যন্ত খোলা থাকবে। তবে খাবারের দোকানে কেউ বসে খাবার খেতে পারবে না। ঔষধের দোকান ও অনান্য জরুরি পরিসেবা এ নিষেধাজ্ঞার বাইরে থাকবে। একই সাথে আন্তঃউপজেলা ও আন্তঃজেলা চলাচল বন্ধের নির্দেশনা পালন হচ্ছে। নির্দেশনা অমান্য কারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।